রবি কাস্টমার কেয়ারে কথা বলার উপায়

আমরা মাঝেমধ্যে বলি রবি কাস্টমার কেয়ার সাথে কিভাবে কথা বলব?

কারণ কখনও কখনও রবির কাস্টমার কেয়ারে কথা বলা আমাদের খুব প্রয়োজন হয়ে পড়ে। তাই রবি কাস্টমার কেয়ার সাথে কিভাবে কথা বলব? এই বিষয়ে আজ বিস্তারিত জানাবো।

রবি কাস্টমার কেয়ার সাথে কিভাবে কথা বলব?
রবি কাস্টমার কেয়ার

রবির কাস্টমার কেয়ার

রবি সিম ব্যবহার করার সময় নানা রকম সমস্যা দেখা দিলে আমরা রবির কাস্টমার কেয়ারে যোগাযোগ করার চেষ্টা করি। কিন্তু রবির কাস্টমার কেয়ারের সাথে যোগাযোগ করার মাধ্যম না জানার ফলে আরও সমস্যার মধ্যে পড়তে হয়। তাই এই সমস্যার জন্য এই পোস্ট করা। এখন থেকে আপনি নিচের নিয়মগুলো অনুসরণ করে রবির কাস্টমার কেয়ারের সাথে কথা বলতে পারবেন।

১. যোগাযোগ নাম্বার

আপনি আপনার সিম থেকে ১২১ অথবা ০১৮১৯-৪০০৪০০ নাম্বারে কল করে আপনার সমস্যা সমাধান করতে পারবেন। তবে এই ক্ষেত্রে আপনার সিমের ব্যালেন্স থেকে নির্দিষ্ট চার্জ কেটে নেয়া হবে।

২. ফেসবুক পেজ

রবির কাস্টমার কেয়ারের নাম্বার ছাড়াও আপনি রবির অফিসিয়াল ফেসবুক পেজ থেকেও কিন্তু আপনার সমস্যার সমাধান করতে পারবেন। সমস্যা সমাধানের জন্য তাদের ফেসবুক পেজে গিয়ে মেসেজ অথবা পেজের ওয়ালে পোস্ট করুন।

৩. অফিসিয়াল ওয়েবসাইট

উপরে লেখা দুইটি মাধ্যম ছাড়াও আপনি রবির অফিসিয়াল সাইট থেকে সার্চ অপশন থেকে আপনার সমস্যার সমাধান করতে পারবেন।

সর্বশেষ আজকের এই পোস্টের মাধ্যমে জানতে পারলেন রবি কাস্টমার কেয়ার সাথে কিভাবে কথা বলব? তাই আরও এ ধরণের পোস্ট পেতে আমাদের সাথে থাকুন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url